ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেয়া বন্ধ

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ , ৯ আগস্ট ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি :

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা দেয়া বন্ধ রয়েছে।

সোমবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার পর থেকে টিকা দেয়া বন্ধ রাখা হয়। তবে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা প্রত্যাশা করছেন, মঙ্গলবার থেকে টিকা দেয়া যথারীতি শুরু হবে।

সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, সকালে টিকার ১৮ ভায়েল ছিল। প্রতি ভায়েল থেকে দুইজনকে টিকা দেয়া যায়। সকাল সাড়ে ১০টার দিকে ভায়েল শেষ হলে সাময়িকভাবে টিকা দেয়া বন্ধ করা হয়। ফলে টিকা নিতে আসা অনেকেই এসে ফিরে গেছেন।

সালেহা বেগম নামের এক নারী বলেন, টিকা নিতে ঈদের আগে রেজিস্ট্রেশন করেছি। কিন্তু ম্যাসেজ এখনও আসেনি। শুনেছি ম্যাসেজ ছাড়াই এখন শুধু রেজিস্ট্রেশন করলেই টিকা দেয়া যাবে। তবে এখানে এসে দেখি টিকা দেয়ায় বন্ধ রয়েছে।

আরিফুর রহমান নামের আরেক যুবক জানান, সকাল সকাল এসেছিলাম টিকা নিতে। ৩০-৩৫ জনকে টিকা দেয়ার পর জানানো হলো টিকা শেষ হয়ে গেছে।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া জানান, সকাল সাড়ে ১০টার থেকে টিকা দেয়া বন্ধ রয়েছে। যাদের টিকার তারিখ আজ ছিল, তাদের পরবর্তীতে দেয়া হবে। নতুন করে টিকা আসলে পুনরায় দেয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ জানান, মঙ্গলবার (১০ আগস্ট) থেকে অক্সফোর্ড এস্ট্রাজেনিকার ডোজ শুরু হবে। সিনোফার্মার টিকা আসলে আবার দেয়া হবে। আজকে টিকা শেষ হয়ে যাওয়ায় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেয়া বন্ধ রয়েছে।