নবীনগরে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আসর শুরু, ১ম অডিশনে ইয়েস কার্ড পেল- ২৭জন।

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ , ১৮ জানুয়ারি ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

রবিন সাঈফ(নবীনগর):-ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার স্মৃতি সংসদ এর আয়োজনে সহিহ শুদ্ধ ও সুন্দর কোরআন তেলাওয়াতে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে আয়োজন হচ্ছে। পুরো উপজেলায় ২১টি ইউনিয়ন ও পৌরসভাকে ৭টি ইউনিটে মাদ্রাসা, মাধ্যমিক ও উন্মুক্ত ক্যাটাগরিতে ১৬ বৎসর পর্যন্ত যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। তৃণমুল বাছাই পর্বে ১ অডিশন শনিবার সকালে রসুল্লাবাদ ইউ এ খান উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে মনোমুগ্ধকর পরিবেশে অনুষ্ঠিত হয়। এতে ৩টি ইউনিয়নের মাদ্রাসা ও স্কুলের প্রায় ১৫০জন শিক্ষার্থী অংশগ্রহন করে। সংগঠনের সভাপতি মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রতিযোগিতার প্রধান সমন্বয়ক মো. রিফাতুল হক।

সিটিভির সিইও রবিন সাইফ এর সঞ্চালনায় প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মোঃ মেহেদী হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রসুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান- আলী আকবর, নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক- আইনুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওসার। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রতিষ্ঠানে শিক্ষক, মরহুম জহিরুল হক খসরু মাস্টার স্মৃতি সংসদ সংগঠনের সাধারণ সম্পাদক মো. মিন্টুসহ সংগঠনের সদস্যগন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এতে বিজ্ঞ বিচারকমন্ডলী কর্তৃক ২৭জনকে ইয়েসকার্ড দেওয়া হয়। বিচারিকির দায়িত্ব পালন করেন নবীনগর এস আর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম, হাফেজ মাওলানা মাকবুল হোসাইন, বটতলা মাহমুদিয়া আরাবিয়া কওমিয়া মাদরাসার মোহতামীম হাফেজ মাওলানা আখতার হোসাইন মাহমুদী, বগডহর কওমিয়া সিদ্দিকীয়া ইসলামিয়া মাদ্রাসার সিনিয়র মুফতী মাওলানা মুফতী মুফাজ্জল কারীম। পরে ইয়েস কার্ড পাওয়া প্রতিযোগিরা তাদের অনুভুতি জানেন ও ফটো সেশনে অংশ নেন।
শীঘ্রই ২য় অডিশনের ভেন্যুর স্থান ও তারিখ জানিয়ে দেয়া হবে, অনুষ্ঠানে মিড়িয়া পার্টনার সিটিভি, প্রতিযোগিতার সকল আপডেট খবর সিটিভির ফেসবুক পেইজে জানিয়ে দেয়া হবে।

মন্তব্য লিখুন

আরও খবর