ব্রাহ্মণবাড়িয়ায় ৯ কেজি গাঁজাসহ আটক ২

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ , ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে নয় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচং রেল স্টেশন সংলগ্ন একটি রাস্তা থেকে নয় কেজি গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রহিমা বেগম (১৮) ও শিল্পী বেগম (৩২)। রহিমা বেগম আখাউড়া উপজেলার ভবানীপুর গ্রামের সাগর মিয়ার মেয়ে ও কিসমত আলীর স্ত্রী। অপরজন শিল্পী বেগম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার গ্রামের মুসলেম ভূঁইয়ার বাড়িয়ার বাড়ি মৃত ইসলাম ভূঁইয়ার মেয়ে ও কাদের মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিনের দিক নির্দেশনায় এসআই মো: শরীফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে সদর উপজেলার পাঘাচং রেল স্টেশনের একটি কাঁচা রাস্তা থেকে গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করেন।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়। মাদকদ্রব্য (গাঁজা) উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু সহ আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।