ব্রাহ্মণবাড়িয়ায় ৮ মাস পর মাটির নীচ থেকে ১৩ বছরের এক শিশুর হাড় ও কাপড় উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ , ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর নিখোঁজের ৮ মাস পর মাটির নীচ থেকে শিশু ফাহিম (১৩) হাড় ও কাপড় উদ্ধার করেছে পুলিশ।এ হত্যা ঘটনার সাথে জড়িত ফুফা মনছুর ও ফুফু সুরিয়া আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নিহত শিশুর মা হোসনে আরা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে। সে উপজেলার কালিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্হানীয়রা জানান, গত মার্চ মাসের ১০ তারিখ শিশু মাহিম নিখোঁজ হয়। সোমবার সকালে ইব্রাহিমপুর গ্রামে পুকুর পাড়ে ভেকু দিয়ে মাটি কাটার সময় মাথার কঙ্কাল দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে ফাহিমের শরীরের হাড় ও কাপড় উদ্ধার করে নিয়ে আসে।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রশিদ বলেন,শিশু ফাহিম চলতি বছরের ১০ ই মার্চ নিঁখোজ হয়েছিল। তখন তার পরিবার থানায় নিখোঁজের ডায়েরি করেছিল। সোমবার গ্রামের পুকুরে বেকু দিয়ে মাটি কাটার সময় মাথার ও শরীরের কঙ্কালসহ পরিধেয় কাপড় দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। তিনি আরও বলেন, পুলিশ এগুলো মাটির নীচ থেকে উদ্ধার কর পর কাপড় দেখে নিহত ফাহিমের পরিবার সনাক্ত করে। পরে এই হত্যা ঘটনার জড়িত সন্দেহে তার ফুফা এবং ফুফুকে
আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার ঘটনার বর্ণনা দিয়ে দায় স্বীকার করেন । তাদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়।

মন্তব্য লিখুন

আরও খবর