ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কার্য্যক্রম চলাকালীন সময়ে

ব্রাহ্মণবাড়িয়ায় রোভার স্কাউট সদস্যদের উপর সন্ত্রাসী হামলা!! আহত ২

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ , ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
হামলায় আহত দুই রোভার সদস্য

রুবেল আহমেদ(বিশেষ প্রতিনিধি):- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শহীদ স্মৃতি সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সন্ত্রাসী হামলায় রোভার স্কাউটসহ গার্লইন রোভার দুইজন গুরুতর আহত হয়েছে। প্রতক্ষ্যদর্শীরা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করিয়েছে বলে জানা গেছে।

হাসপাতালে ভর্তি রোভার সদস্যরা

আজ বৃহস্পতিবার (১৬-জানুয়ারি) দুপুরে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের উদ্দ্যোগে আয়োজিত ৫ দিনের ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পের ২য় দিনের কার্যক্রম চলাকালীন সময়ে রোভার স্কাউটারদের উপর দুর্বৃত্তরা এ সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে জানিয়েছে হামলায় আহত রোভাররা।

আহতদের মধ্যে অসিউদ্দৌল্লাহ আয়াত ও মরিয়ম আক্তার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসা নিচ্ছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নেন। তবে এ ঘটনায় বিকেল নাগাদ থানায় কোনো মামলা হয়নি।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার স্কাউটের সহকারী কমিশনার ও শহীদ স্মৃতিডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান শাখার শিক্ষক মোঃ আলী আহাদ রতন জানায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে আমি জেলা সদর হাসপাতালে ভর্তি করেছি।

কলেজের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন বলেন, ‘হামলায় কলেজে ছাত্রদের পাশাপাশি বহিরাগত কিছু বখাটেও যোগ দেয়। আগের দিনও তারা কলেজে ঢুকে এক ছাত্রীকে মারধর করে। এ বিষয়ে ইউএনও ও মেয়রের সঙ্গে কথা বলে তাঁরা প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন।

রোভার স্কাউটের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে মানবসেবা করা আর আমাদের রোভার সদস্যরা এই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে। এই কাজে হামলা তা কোনভাবেই মেনে নেওয়া যায় না। আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি ও এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মন্তব্য লিখুন

আরও খবর