ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ , ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
সড়ক দুর্ঘটনা
ছবি - প্রতিকী

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে।

আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জেলা সদর ও আশুগঞ্জে এই ঘটনা ঘটে। তবে হতাহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় স্বামীর সাথে মোটর সাইকেলে করে বেড়াতে গিয়ে সড়ক দূর্ঘটনায় পুতুল নামের এক নববধূ নিহত হয়। এ ঘটনায় তার স্বামী দেলোয়ারকে গুরুতর আহতাবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। সন্ধ্যায় মাছিহাতা শশুড় বাড়ি থেকে আখাউড়া উপজেলার নূরপুর গ্রামের নাসির মিয়ার ছেলে প্রবাসী দেলোয়ারের তার স্ত্রী পুতুলকে নিয়ে মোটর সাইকেলে করে কোড্ডা গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বøকে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পুতুল নিহত হয়।

অপর দিকে সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রাক চাপায় অজ্ঞাত (৪৫) এক পথচারী নিহত হয়। উপজেলার সোহাগপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইনুল ইসলাম জানান, ওই ব্যক্তি মহাসড়ক পাড় হতে গিয়ে প্রথমে মোটরসাইকেলের ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়েন। এ সময় পিছন দিক থেকে একটি ট্রাক এসে তাকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার পরিচয় সনাক্তের জন্য চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য লিখুন

আরও খবর