ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়েছে বিএনপি-জামায়াত, অভিযোগ আ. লীগের

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ , ৩১ মার্চ ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়েছে বিএনপি-জামায়াত, অভিযোগ আ. লীগের

মোঃনিয়ামুল আকন্ঞ্জি,স্টাফ রিপোর্টার:

হেফাজতে ইসলামের কাঁধে ভর করে বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ করেছে আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টায় আশুগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলেন করে এ অভিযোগ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ। আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
গত রোববার (২৮ মার্চ) হরতাল চলাকালে আবু নাছের আহমেদের বাড়িতেও ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতকর্মীরা।
দলের পক্ষে লিখিত বক্তব্যে আবু নাছের আহমেদ বলেন, ‘ভঙচুর, অগ্নিসংযোগ ও তাণ্ডব চালিয়ে জাতীয় সম্পদ নষ্ট করা ইসলামী আচরণ হতে পারেনা। হেফাজতে ইসলাম, বিএনপি-জামায়াত ও আওয়ামী লীগে অনুপ্রবেশকারী- যারা বাংলাদেশকে এখনও মেনে নিতে পারেনি, তারাই এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে’।
তিনি বলেন, ‘ইসলাম এগুলো (তাণ্ডব) সমর্থন করেনা। যারা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে, তারা মানবতা ও দেশের শত্রু। তাঁদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। পাশাপাশি সাধারণ জনগণকে স্বাধীনাতাবিরোধী ও উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানাই’।
সংবাদ সম্মেলনে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু শামা, আড়াইসিধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মিয়া, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম সাজু, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু রিজভী, রুবেল সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আরও খবর