ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে ৬ কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ , ৪ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

জহির রায়হান : ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ বুলু মিয়া (১৯), জহিরুল ইসলাম ওরফে জহির (২৮) ও লাল মিয়া (৩০) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গতকাল সোমবার (৩ ফেব্রুয়ারী) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন রামরাইল ইউনিয়নের উলচাপাড়া আবদুল কুদ্দুস মাখন সেতুর দক্ষিন পাশে ইষান জেন্স পার্লার সেলুনের সামনে থেকে ৬ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের চারুয়া (দৌলতবাড়ির) গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে বুলু মিয়া (১৯), নরসিংদী সদর উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ড বানিয়াছল গ্রামের মো: শাহজাহান ওরফে সাজু মিয়ার ছেলে জহিরুল ইসলাম জহির (২৮) ও অপরজন ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার ছিরামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড দড়ি ছিরামপুর গ্রামের মৃত চারু মিয়ার ছেলে লাল মিয়া (৩০)।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোঃ জিয়াউল হক এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার (ডিবি)’র একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন রামরাইল ইউনিয়নের উলচাপাড়া আবদুল কুদ্দুস মাখন সেতুর দক্ষিন পাশে ইষান জেন্স পার্লার সেলুনের সামনের একটি পাকা রাস্তার উপর থেকে ৬ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো: জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের বিবর্তনকে জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে মাহিমুল ইসলাম শোভনের বিরুদ্ধে বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় প্রচলিত ধারায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর