মাদকদ্রব্য উদ্ধারে সারাদেশের মধ্যে ২য় স্থান অর্জন করায়

ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য পুলিশ সুপারকে সম্মাননা স্মারক ও সনদ প্রদান

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ , ৮ জানুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) এর কাছ থেকে সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

জহির রায়হান : মাদকদ্রব্য ও চোরাচালান উদ্ধার অভিযানে ব্রাহ্মণবাড়িয়া ‘খ’ গ্রুপে দ্বিতীয় স্থান অর্জন করায় জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান’কে সম্মাননা স্মারক ও সনদ পত্র প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ লাইনস, রাজারবাগে ‘পুলিশ সপ্তাহ-২০২০’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) এর কাছ থেকে এ সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

জানা যায়, মাদকদ্রব্য উদ্ধারের জন্য এ বছর সারাদেশে ‘ক, খ, গ, ঘ, ঙ ও চ’ এই পাঁচ গ্রুপ থেকে ১৮ জেলাকে নির্বাচিত করা হয়। এছাড়া চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশে ‘ক, খ, গ, ঘ’ এই চার গ্রুপে ১২ জেলাকে নির্বাচিত করা হয়। এরমধ্যে মাদকদ্রব্য উদ্ধারের জন্য ‘খ’ গ্রুপ থেকে ব্রাহ্মণবাড়িয়া দ্বিতীয় স্থান অর্জন করে।