ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় জেলা আওয়ামীলীগ নিজেদের ব্যর্থতা ঢাকতেই অপরের কাঁধে দায় চাপাচ্ছে

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ , ২ এপ্রিল ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

মোঃনিয়ামুল আকন্ঞ্জি,স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় জেলা আওয়ামীলীগ যে ব্যর্থতার পরিচয় দিয়েছে তার দায় এড়াতেই অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন পৌর নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মাহমুদুল হক ভুইয়া।

আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। এ সময় তিনি বলেন, বিগত পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ার কারণেই জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তার বিরুদ্ধে হেফাজতের সহিংসতার সাথে জড়িত থাকার অভিযোগ আনছে।

তিনি আরো বলেন ঘটনার আগের দিন জেলা আওয়ামীলীগের মিছিলের পেছন থেকে মাদ্রাসা ছাত্রদের লক্ষ্য করে যারা হামলা চালিয়েছিল তারা আওয়ামীলীগের অনুপ্রবেশকারী। তিনি হেফাজতের হরতাল থেকে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান। তিনি আরো বলেন, এই ভাংচুরের সাথে ছাত্রদল ও যুবদলের সম্পৃক্ততা রয়েছে। এছাড়াও সহিংসতার সাথে জড়িতদের ইসলামের শত্রু উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়ায় সংগঠিত ঘটনার জন্য বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান তিনি। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, কৃষকলীগ নেতা ফরিদ উদ্দিন দুলাল, আতাউর রহমান জাকির প্রমূখ। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনি· মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আরও খবর