ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ , ২২ মার্চ ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
করোনা ভাইরাস প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সদস্য এবং সিভিল স্টাফদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান।

করোনা ভাইরাস প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সদস্য এবং সিভিল স্টাফদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান। এ সময় তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন- করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই। নিজেকে নিরাপদ রাখতে সর্দি-কাশিতে আক্রান্ত যেকোনো ব্যক্তি থেকে নিরাপদ দূরত্বে থাকতে হবে। আক্রান্ত ব্যক্তি ও পরিচর্যাকারীর মুখে বিশেষ মাস্ক পরতে হবে। কখনোই নাক-মুখ না ঢেকে হাঁচি-কাশি দেবেন না। ব্যবহৃত টিস্যু বা রুমাল যথাযথ জায়গায় ফেলতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব আলমগীর হোসেন, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ব্রাহ্মণবাড়িয়া, জনাব আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), ব্রাহ্মণবাড়িয়া, জনাব আলাউদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ডিএসবি, ব্রাহ্মণবাড়িয়া সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।

মন্তব্য লিখুন

আরও খবর