ব্রাহ্মণপাড়া জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ , ৩ ফেব্রুয়ারি ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিউজ ডেক্স – হতদরিদ্র ও সমাজের অবহেলিত মানুষের কল্যাণে, বৃহত্তর কুমিল্লা জেলা ব্রাহ্মণ পাড়া উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত ব্রাহ্মণপাড়া জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরামের পৃর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে।

ইতালি প্রবাসী  গোলাম জাকারিয়া হিমেল সভাপতি,  মালয়েশিয়া প্রবাসী  সাইদুর রহমান হোসেন সাধারণ সম্পাদক ও সৌদিআরব প্রবাসী ফখরুল নিশাতকে সাংগঠনিক সম্পাদক করে  ১১১ সদস্য  বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে আরো যারা স্থান পেয়েছেন ,সিনিয়র সহ-সভাপতি গাজী ইকবাল হোসেন মালদ্বীভ প্রবাসী,  সহ-সভাপতি  লেবানন প্রবাসী আবদুল করিম,  যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম জাপান প্রবাসী, সহ সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল মুন্সি সৌদি আরব প্রবাসী,প্রধান উপদেষ্টা এনামুল হক ভূইয়া আনিস অষ্টেলিয়া প্রবাসী,  প্রধান পুষ্টপোষক জহিরুল হক কাইয়ুম ইতালি প্রবাসী, প্রধান সমন্বয় কাজী মো আসাদুল্লাহ যুক্তরাষ্ট্র প্রবাসী সহ ১১১ সদস্যের বিশিষ্ট  একটি কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জাতীয়তা বাদীদল বিএনপিকে শক্তিশালী করার লক্ষে ও হতদরিদ্র সমাজের অবহেলিত মানুষের সহযোগিতার্থে এই কমিটি গঠন করা হয়েছে বলে লেবানন প্রবাসী ও সংগঠনের সহসভাপতি আবদুল করিম কালের বিবর্তন প্রতিনিধিকে জানান।