বীমা কর্মীরা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে বললেন, ইউএনও মোসা

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ , ২ মার্চ ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা বলেছেন, বীমা ইনস্যুরেন্স কোম্পানির কর্মীরা সরাইলে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।
রোববার( ১ মার্চ) জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভার প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন,সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা সকলের উদ্দেশ্য করে বলেন, মুজিব শতর্বষে মাননীয় প্রধানমন্ত্রী বীমাকে জাতীয় বীমা দিবস ঘোষণা করেছেন, অনার দিকনির্দশনায় আজ আমরা বীমা দিবস পালন করছি।

আমরা অনেকেই জানতাম না বঙ্গবন্ধু জাতির পিতা বীমা সেক্টরে কাজ করতেন, ভাগ্যবান আপনারা এ বীমা সেক্টরে কাজ করছেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ বীমা হাতকে এগিয়ে নিয়ে আসতে হবে। কর্মদক্ষ ও পরিশ্রমী কর্মী হিসাবে নিজেদেরকে গড়ে তুলতে হবে। ইউএনও আরোও বলেন, মনে রাখতে হবে কোন কর্মী দ্বারা যেন গ্রাহক প্রতারিত না হয়। সৎ কর্মের মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করতে হবে। তাহলে বীমার উদ্দেশ্য ও সুফল ভোগ করতে পারবে।দেশের উন্নয়নে বীমা হাতকে শক্তিশালী করতে, সকলকে এগিয়ে আসতে আহ্বান জানান সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ মায়মুনা জাহান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ নাইম মৃর্দা, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোছাঃ নাজমা বেগম, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তফা,সরাইল ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের অফিস ইনচার্জ ও সাংবাদিক এসকে ইউসুফ, সরাইল লাইফ ইন্স্যুরেন্সের চীফ জোনাল ম্যানেজার সদীপ দত্ত তনু। পরে প্রধান অতিথি তিন জন গ্রাহকের মৃত্যু দাবী চেক প্রদান করেন।

মন্তব্য লিখুন

আরও খবর