• সর্বশেষ সারাদেশ
  • বিশিষ্ট ব্যবসায়ী রফিক গাইবান্ধা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী

বিশিষ্ট ব্যবসায়ী রফিক গাইবান্ধা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ , ৪ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-৩ (পলাশবাড়ী- সাদুল্যাপুর) আসনের উপ-নির্বাচনে জাতীয়তাবাদি দল বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও জেলা বিএনপির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি মো. রফিকুল ইসলাম রফিক।

তিনি এ আসনের দুটি উপজেলার দলীয় কর্মকান্ড জোড়ালো করতে উপজেলা দুটির ১৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার সংগঠনের কমিটি গুলোকে শক্তিশালী করতে নেতাকর্মীদের উজ্জিবিত করছেন। এছাড়াও জোটের শরিক দলগুলোর সাথে সমন্বয় করেছেন সর্বদা ।

জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গনতন্ত্র উদ্ধার, শহীদ জিয়ার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন এবং দেশের উন্নয়নে, দারিদ্র, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গঠনে তিনি গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে তিনি বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী। জিয়া মঞ্চের যুগ্ন মহাসচিব রফিকুল ইসলাম রফিক সাদুল্যাপুর উপজেলার বাসিন্দা। ঢাকাস্থ হোরাইজন কার, হোরাইজন ট্রেড,রোহানী হাউজিং,মিরাই গ্রুপের পরিচালক তিনি।

অবহেলিত সাদুল্যাপুর ও পলাশবাড়ী উপজেলার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য নিয়েই এই নির্বাচনে অংশগ্রহণ করতে চান জিয়ামঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও গাইবান্ধা জেলা বিএনপির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল ইসলাম রফিক। গাইবান্ধা ৩ আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী হিসাবে দীর্ঘদিন হলো আসনটির দুই উপজেলার সাধারণ মানুষের নিকট উপ নির্বাচনে ধানের শীর্ষ মার্কায় ভোট প্রার্থনা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

মন্তব্য লিখুন

আরও খবর