বিগত ১৪ মাসে প্রায় ১৫ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে গত ১৪ মাসে প্রায় ১৫ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার হয়েছে।

রোববার ২৭ ফেব্রুয়ারি দুুপুরে পুলিশ সুপারের নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান পুলিশ সুপার মো.আনিসুর রহমান। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, মাদক উদ্ধারে সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। খুচরা মাদক ব্যাবসায়ী,সেবনকারী ও মাদক ব্যবসায়ীরদের গডফাদার কাউকেই ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে,সবার সম্মিলিত প্রচেষ্টায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

জানুয়ারি ২০২১ থেকে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ১৪ কোটি ৯৪ লাখ ৪০ হাজার ৬৪০ টাকার গাঁজা, ফেনসিডিল, ইয়াবা ও মদসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় ১ হাজার ৮০৯টি মামলায় ২ হাজার ২৬৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মো.শাহীন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান ও বিশেষ শাখার (এসবি) ডিআইও-১ ইমতিয়াজ আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ বিভিন্ন ইলেট্রিক মিডিয়া প্রিন্ট ও অনলাইন পএিকার জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

মন্তব্য লিখুন

আরও খবর