বিএনপি ভোট কারচুপির রাজত্ব কায়েম করেছিলোঃ আখাউড়ায় আইনমন্ত্রী

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ , ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবিঃ কালের বিবর্তন

রুবেল আহমেদ(বিশেষ প্রতিনিধি):- আজ শুক্রবার (২৪ জানুয়ারী) সকালে পূর্বাঞ্চলের প্রবেশদ্বারখ্যাত ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন বিচার ও সংসদ বিষায়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আনিসুল হক বলেন।

বাংলাদেশের জনগনের ভোটাধিকার সহজে যাতে প্রয়োগ করতে পারেন এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নির্বাচন যাতে হয় এ জন্যই ইভিএম ব্যবহার করা হচ্ছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক একথা বলেন।

এসময় আনিসুল হক বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের অভ্যাস এ ধরনের কথা বলা।কারণ ওনারা ( বিএনপি) চান না যে, ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হউক।

মাননীয় মন্ত্রী আরো বলেন, বিএনপি যে ভোট কারচুপির রাজত্ব কায়েম করেছিলেন সেইটা থেকে বেরিয়ে আসতেই কিন্তু ইভিএম মেশিন আনা হয়েছে। এখন বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশেই এই প্রযুক্তির গ্রহন করা হয়েছে। এটা জনগণের ভোটাধিকার সহজভাবে প্রয়োগ করার জন্যই ইভিএম মেশিন ব্যবহার করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন আইন বিচার ও সংসদ বিষায়ক মন্ত্রনালয়ের সচিব জনাব গোলাম সারোয়ার ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হাসান প্রমুখ।

মন্তব্য লিখুন

আরও খবর