সুবীর সভাপতি সনেট সম্পাদক নির্বাচিত

বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের কমিটি গঠন

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ , ১৩ জানুয়ারি ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মো. কামরুল ইসলাম : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর প্রেসক্লাবের দুইবছর মেয়াদী ১৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আজ সোমবার (১৩জানুয়ারি) দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের হলরুমে এই কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক যুগান্তর প্রতিনিধি সাব্বির আহমেদ সুবীরকে সভাপতি এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি আতাউর রহমান সনেটকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সর্বসম্মতিক্রমে বাঞ্ছারামপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা করা হয়েছে স্থানীয় সাংসদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম। উপদেষ্টা হিসেবে আছেন বাঞ্ছারামপুুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম।

বাঞ্ছারামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি হয়েছেন-দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি চাঁন মিয়া সরকার ও দৈনিক যায়যায়দিনের শাহ আলম সিকদার। যুগ্ম সম্পাদক হয়েছেন দৈনিক বাংলাদেশের খবরের সালমা আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবকন্ঠের ফারুক আহমেদ, অর্থ সম্পাদক দৈনিক সময়ের আলোর আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক এশিয়ান টিভির আশিকুর রহমান, সাহিত্য সম্পাদক দৈনিক ভোরের কাগজের মোঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক একাত্তর টিভির বাহারুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যায়যায়কালের মোঃ নাছির উদ্দিন।

কার্যনির্বাহী সদস্য এম.এ আউয়াল, সদস্য হিসেবে আছেন-ফয়সাল আহমেদ খান, মোঃ ফয়সাল, মোহাম্মদ সেলিম মিয়া, রাকিবুল হাসান রিয়ান, নাসির উদ্দিন দুলাল।

মন্তব্য লিখুন