বাঞ্ছারামপুরে নিখোঁজের ৩দিন পর দুই কিশোরী উদ্ধার

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ , ৭ জানুয়ারি ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে নিখোঁজের ৩দিন পর সীমা আক্তার(১৪) ও পপি আক্তার(১৩) নামের দুই কিশোরীকে উদ্ধার করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ।

আজ মঙ্গলবার (৭ জানুয়ারি) প্রযুক্তির সহায়তায় ঢাকাস্থ মহাখালী এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত কিশোরী সীমা আক্তার তারা মিয়ার মেয়ে ও অপর কিশোরী পপি আক্তার বুলবুল মিয়ার মেয়ে। তারা সবাই বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি, কান্দাপাড়া প্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত দুই কিশোরীকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন গত ৪ জানুয়ারি ২০২০ইং তারিখে বাঞ্ছারামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন, যার নং-১৩২। ডায়েরির সূত্র ধরে বাঞ্ছারামপুর থানা পুলিশের সার্বিক প্রচেষ্টায় ও প্রযুক্তির সহায়তায় ঢাকাস্থ মহাখালী এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। পরে আজ মঙ্গলবার (৭ জানুয়ারি) উদ্ধারকৃত দুই কিশোরীকে তাদের অভিভাবকদের জিম্মায় প্রদান করা হয়।

এর সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সালাহউদ্দিন চৌধুরী কালের বিবর্তনকে জানান, প্রযুক্তির সহায়তায় ওই দুই কিশোরীকে উদ্ধারপূর্বক তাদের অভিভাবকদের জিম্মায় প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, অপরাধী যতই শক্তিশালী হোক পুলিশের হাত থেকে কেউ পার পাবে না।

মন্তব্য লিখুন

আরও খবর