• আখাউড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা
  • বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন—সিভিল সার্জন ডা: মো: শাহ আলম

বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন—সিভিল সার্জন ডা: মো: শাহ আলম

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিভিল সার্জন ডা: মো: শাহ আলম।

জহির রায়হান : বর্তমান প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবাকে সাধারণ মানুষের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন বললেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা: মো: শাহ আলম।

সিভিল সার্জন বলেন, আপনারা যারা গ্রামে-গঞ্জে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার খুলে ব্যবসা পরিচালনা করছেন। খেয়াল রাখবেন সাধারণ জনগণ যেনো আপনাদের কাছ থেকে সঠিক সেবা পায়।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তন্তরে বিজনা ডায়াবেটিক সমিতির শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

বিজনা ডায়াবেটিক সমিতির সভাপতি আলহাজ্ব মো: সামসুল আলম মোল্লার সভাপতিত্বে ও বিজনা ডায়াবেটিক সমিতির সদস্য মো: ইসমাইল ফকিরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট তাসলিমা সুলতানা খানম ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, ধরখার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: সফিকুল ইসলাম সাফি।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর মো: আবুল বাশার ভূঁইয়া, কসবা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আল মামুন, কসবা প্রেসক্লাবের সভাপতি মো: সুলেমান খাঁন, তন্তর বাসস্ট্যান্ডের সেলিম ট্রেডার্সের স্বত্বাধিকারী মো: সেলিম মিয়া প্রমূখ।

পরে সিভিল সার্জন বিজনা ডায়াবেটিক সমিতির শুভ উদ্বোধন করেন এবং শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া পরিচালনা করেন ছতুরা দরবার শরীফ মসজিদের খতিব হাফেজ মাওলানা আমিনুল ইসলাম।