বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে ‘সরকার কাজ করে যাচ্ছেন,এমপি শিউলি আজাদ

প্রকাশিত: ৬:৪৩ পূর্বাহ্ণ , ১৭ আগস্ট ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সরাইল উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার সকাল ৮টার সময় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ শেষে সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) উপস্থিত সাংবাদিকদে’র তিনি বলেন,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে দেশের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এমপি এ সময় বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
ব্রাহ্মণবাড়িয়া- ৩১২ সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) আরো বলেন,
বঙ্গবন্ধুর সেই আর্দশকেই ধারণ করে দেশ আজ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির পথে। কিন্তু জাতির পিতার নেতৃত্বে অর্জিত আজকের স্বাধীন লাল-সবুজ পতাকার সম্মান ম্লান করতে মরিয়া হয়ে আছে নানা অপশক্তি। তাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে ‘বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে আমাদের শিক্ষার্থীদের উজ্জীবিত করে,সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে ‘সরকার কাজ করে যাচ্ছেন। এদিকে একই সময়ে,মুজিব শতবর্ষ ও জাতীয় শোকদিবস উপলক্ষে এমপি শিউলি আজাদ।সরাইল উপজেলার অফিস পাড়া, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানসহ ইউনিয়নে চারাগাছ বিতরণও বৃক্ষরোপণ করেন। এসময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.আরিফুল হক মৃদুল, উপজেলা আওয়ামিলীগ আহ্বায়ক,এ্যাড. নাজমুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযুদ্ধা এ্যাড.আব্দুর রাশেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সদস্য মো. মোস্তাফিজুর রহমান, এ্যাড. জয়নাল উদ্দিন জয়, মো. কায়কোবাদসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।