• সারাদেশ
  • প্রশাসনের সুদৃষ্টি কামনায় পলাশবাড়ীতে সংবাদ সম্মেলন

প্রশাসনের সুদৃষ্টি কামনায় পলাশবাড়ীতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ , ১৩ এপ্রিল ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার নুনিয়াগাড়ী গ্রামের দুলাল মন্ডলের ছেলে ট্রাক ড্রাইভার উজ্জল মন্ডল প্রতিবেশীর অত্যাচার নির্যাতন থেকে মুক্তির জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করে সংবাদ সম্মেলন করেছেন।

আজ ১৩ এপ্রিল সোমবার বিকালে নিজ বসতবাড়ীতে উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ট্রাক চালক উজ্জল মন্ডল বলেন,নুনিয়াগাড়ীস্থ বসতবাড়ীর পাশে প্রতিবেশী বাদশা মিয়ার পুত্র মতিয়ার রহমানের সাথে আমার ছোট ভাইয়ের দ্বন্দে আমার পরিবারের সাথে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় মতিয়ার ও তার লোকজন আমার পরিবারের সদস্যদের উপর বিভিন্ন সময় ও তারিখে নানা অন্যায়,অত্যাচার ও নির্যাতন চালায়। এ ব্যাপারে পলাশবাড়ী থানায় মতিয়ারের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করি। এমতবস্থায় নুনিয়াগাড়ীতে অবস্থানকালে বিভিন্ন সামাজিক সমস্যা তৈরী হচ্ছে। এদের সাথে সমাজের অন্যান্য সুযোগ সন্ধানি ব্যক্তিরাও বিভিন্ন সময়ে আমাদের সঙ্গে বিভিন্ন প্রকার সমস্যাদি তৈরী করছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ জানুয়ারী ও ১০ এপ্রিল তারিখে প্রতিবেশী আইয়ূব আলী, হামিদা বেগম,হাবিবুর রহমান,শামীম মিয়া,রবিউল ইসলাম,শাকিল মিয়া ও তাদের লোকজনসহ লাঠি-সোটা ও দা-কুড়ালসহ দেশীয় নান অস্ত্র নিয়া আমার বসতবাড়ীতে প্রবেশের চেষ্টা করে ঢুকতে না পেরে আমাদের বসতবাড়ীর সীমানা প্রাচীর ভাংচুর করে। এঘটনায় পলাশবাড়ী থানায় অভিযোগ দায়ের করি। এরপরেও বিবাদী গংরা লোকমুখে প্রকাশ করছে যে, আমি সহ আমার পরিবারের যে কাউকে সুযোগ মত একা পাইলে খুন-জখমসহ জানমালের বড় ধরণের  ক্ষতিসাধন করিবে। তাই আজকের এ সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমার সমাজের মানুষ যাতে আমাদের প্রতি সদয় হন এবং আমাদের জীবনের নিরাপত্তাসহ আমার যাতে পরিবার নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস নিশ্চিত করণের সবার সহযোগীতা ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন। এসময় উজ্জল মন্ডলের বাবা ও মা সহ প্রতিবেশী লোকজন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন