‘পুবের আলো’ সম্পাদক আল আমীন শাহীনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্টিত

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ , ১ মে ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অনলাইন নিউজ পোর্টাল ‘পুবের আলো’র সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত নতুনমাত্রা পত্রিকার প্রকাশক-সম্পাদক আল আমীন শাহীনের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে পুবের আলোর পরিবার।
শুক্রবার (৩০ এপ্রিল) রাত ১০টার দিকে সরাইল কলেজ রোডে হাফিজ মার্কেটে ‘পুবের আলো’র নিউজ রুমে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পুবের আলোর আইন উপদেষ্টা এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু, পুবের আলোর সিইও আরিফুল ইসলাম সুমন, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তাসলিম উদ্দিন, পুবের আলোর ব্যবস্থাপনা সম্পাদক সহকারী অধ্যাপক মো. আবদুল হানিফ, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি আবদুল আউয়াল খান, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া পত্রিকার প্রতিনিধি মো. রুবেল মিয়া, পুবের আলোর স্টাফ রিপোর্টার আতিকুল ইসলাম ইফরান, বিশেষ প্রতিবেদক শরিফুল ইসলাম সিয়াম, সমাজকর্মী ছানা খন্দকার, হাফিজ মিয়া ও শহিদুল ইসলাম স্বপন প্রমূখ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন দক্ষিণ কালিকচ্ছ মাদ্রাসাতুস সুফাহ সিদ্দিকিয়া মাদ্রাসার মোহতামিম হাফেজ মো. সাইফুল ইসলাম। মিলাদ মাহফিলে প্রবীণ সাংবাদিক আল আমীন শাহীনের দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়।
উল্লেখ্য, কিছুদিন আগে পুবের আলোর সম্পাদক প্রবীণ সাংবাদিক আল আমীন শাহীন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। দীর্ঘদিন চিকিৎসা গ্রহণের পর বর্তমানে তিনি অনেকটা সুস্থ হয়ে বাড়িতে অবস্থান করছেন। তাঁর বাম হাতে বড় ধরনের আঘাতপ্রাপ্ত হন।

মন্তব্য লিখুন

আরও খবর