পাইকগাছায় আট জুয়ারি আটক

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ , ১ মার্চ ২০২৪, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে
ছবি- কালের বিবর্তন

খুলনার পাইকগাছা থানা পুলিশের অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ ৮ জন জুয়াড়ি’কে আটক আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গড়ুইখালী ইউনিয়নের শান্তা গ্রাম থেকে বাইনবাড়িয়া ক্যাম্প পুলিশের সহয়তায় এসআই হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে জুয়া খেলারত অবস্থায় ৮ জন জুয়াড়ি’কে আটক সহ নগদ ৩৬৪০ টাকা ও জুয়ার সরঞ্জাম ২ সেট (তাস) উদ্ধার করে।

আটককৃতরা হলেন শান্তা গ্রামের মোঃ ইয়াসিন শিকারী (৩৮), শাহিন সরদার (৩৫), বিল্লাল শেখ (৩৫),জাহিদ সানা (২৩), বাপ্পি শেখ (২৭), বাবুল গাজী (৩০), ও ফকিরাবাদ গ্রামের হুমায়ুন কবির (২৩), আব্দুর রহমান শেখ (৪০) কে গ্রেফতার করা হয়।এ বিষয়ে থানা জুয়া আইনে মামলা হয়েছে, মামলা নং-১।

এবিষয়ে এসআই হাফিজুর রহমান বলেন, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান সার্বিক দিকনির্দেশনা মোতাবেক ৮ জন জুয়াড়ি’কে জুয়া খেলা অবস্থায় ধরতে সক্ষম হয়েছি।

উপরে উল্লেখিত বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান পিপিএম নির্দেশনায় জুয়া মুক্ত উপজেলা গড়ার লক্ষে উক্ত আসামিদের আটক করা হয়েছে। ও তাদের নামে জুয়া আইনে মামলা হয়েছে, মামলা নং-১। এবং শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর