পলাশবাড়ীতে বোরো ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন – এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ , ১৪ মে ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় সরকারি খাদ্য গুদামে সরাসরি কৃষকদের কাছ থেকে বোরো ধান ও স্থানীয় মিলার দের নিকট থেকে ১৪ মে বৃহস্পতিবার বিকালে চাল ক্রয়ের উদ্বোধন করেন গাইবান্ধা-০৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের এসময়,পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান ,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,শহিদুল ইসলাম বাদশা,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মাহবুব হোসেন ,থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান,উপজেলা কৃষকলীগের আহবায়ক মহব্বত জান চৌধুরী, যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম পাপুল,উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত , বিশিষ্ট ব্যবসায়ি দিলিপ চন্দ্র সাহা ,মনিরুজ্জামান ফুল মিয়া সহ সাধারণ কৃষক,স্থানীয় মিলারগণ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা আব্দুল কাদের বকসি জানান, উপজেলার দুইটি সরকারী খাদ্য গুদামে ১ হাজার ৭ শত ২৬ মেট্রিক টন বোরো ধান ও ২ হাজার ১ শত ৫০মেট্রিক টন সিদ্ধ চাল এবং ১ শত ২৪ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ করা হবে।

মন্তব্য লিখুন