পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ , ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সবচেয়ে বড় শক্তি,তাই সচেতন হোন সুস্থ্য থাকুন সুস্থ্য রাখুন এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার হাটবাজার রাস্তা ঘাট ড্রেন কালভাট এলাকাসহ ময়লাপূর্ণ স্থানে ব্লিচিং ফাউডার মিশ্রিত পানি জিবানুনাশক স্প্রে করণ কার্যক্রম পরিচালনা করছে পলাশবাড়ী পৌর সভা ।

পলাশবাড়ী পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধানের নেতৃত্বে আজ ৩১ মার্চ মঙ্গলবার সকাল হতে কার্যক্রম চলমান রয়েছে পৌর শহরের জিবানুনাশক স্প্রে করণ কার্যক্রম পরিচালনাকালে পৌর কমিটির সদস্য আলী রেজা মোস্তফা গোলাপ, প্রেসক্লাবের সভাপতি রবিউল হোসেন পাতা,অপর অংশের সভাপতি রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাুসদ,সাংবাদিক আবুল কালাম আজাদ,পৌর প্রকৌশলী সাজ্জাদ হোসেন, পৌর সচিব  মুনসুর আলম  ,কর্মচারী রেজাউল,  ও গাইবান্ধা ফায়ার সার্ভিস টিমের সদস্যারা অংশ নেন।
এসময় পৌর প্রশাসক আবু বকর প্রধান বাজারে আসা লোকজন কে কাজ সেরে ঘরে ফেরার জন্য বলেন এবং সচেতন হওয়ার অনুরোধ করেন। এর আগে ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলার গ্রাম গঞ্জের সড়ক গুলোতে ব্যাপকভাবে স্প্রে কার্যক্রম পরিচালনা করে ।

মন্তব্য লিখুন

আরও খবর