পলাশবাড়ীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী আটক মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ , ১১ এপ্রিল ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নে ডাকেরপাড়া গ্রামে স্বামী কর্তৃক স্ত্রী হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আজ ১১ এপ্রিল শনিবার সকালে এঘটনায় নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পলাশবাড়ী থানা পুলিশ এসময় নিহত গৃহবধূর সাজেদা বেগম (২৫)এর স্বামী  আসাদুল (৩০) কে আটক করেছে।

নিহত গৃহবধূ পরিবারর সূত্রে জানা যায়,গত ৫ বছর আগে উভয় পরিবারের সম্মতিতে সাজেদা ও আসাদুলের বিয়ে হয়। এরপর দীর্ঘদিন হলো এ দম্পতির ঘরে সন্তান না হওয়ায় তাদের মধ্যে দ্বন্দকোলহ লেগে থাকতো। এ দ্বন্দে কোলহ কে কেন্দ্র করে সাজেদা বেগম কে হত্যা করা হয়েছে পরিবারের দাবী গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহৃ দেখা গিয়েছে। এঘটনায় সাজেদা বেগমের পরিবারের পক্ষ হতে থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটককৃত স্বামী আসাদুল (৩০) ডাকেরপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে ও নিহত গৃহবধূ সাকোয়া গ্রামের সায়েদার রহমানের কন্যা।

ঘটনাস্থলে উপস্থিত পলাশবাড়ী থানার ওসি তদন্ত মতিউর রহমান জানান, এটা একটি রহস্যজনক মৃত । নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা নাকি অন্যকিছু।