নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন করা হবে এ এসপি আনিছুর রহমান।

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ , ১০ অক্টোবর ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া): আসন্ন

মশারদীয় দুর্গোৎসবকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ বছর ব্রাহ্মণবাড়িয়া ৫৮০টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন করা হচ্ছে।
সরাইল- সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ এ এসপি মো.আনিছুর রহমান সাংবাদিকর সাথে কথা হলে তিনি জানান, দুর্গা পূজা নির্বিঘ্নে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পূজামণ্ডপে প্রতিভা প্রস্তুত করা থেকে সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশের এ এসপি মো. আনিছুর রহমান বলেন,প্রতিবছরের মতো এবারো শান্তিপূর্ণভাবে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা অনুষ্ঠিত করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সরাইল- সার্কেল এ এসপি মো. আনিছুর রহমান
শনিবার (৯অক্টোবর) সকালে তিনি আরোও বলেন,
কড়া নিরাপত্তা বলয়ের মধ্যদিয়ে বিভিন্ন পূজা ম-পে শুরু হবে শারদীয় দুর্গোৎসব। সনাতন ধর্মাবলম্বীদের সার্বিক নিরাপত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে প্রশাসন। তিনি বলেন, সরাইলে ৪৯ পুজা ম-প, নাসিরনগর- ১৫৫ টিও আশুগঞ্জ-১২ টি ম-পের দুর্গাপূজা উদযাপন হবে আনন্দঘন পরিবেশে, শান্তিপূর্ণভাবে ও নির্বিঘ্নে পূজা উদযাপনের জন্য সকল প্রস্তুতি নেয়া হবে। শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা শেষ করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। মন্দিরগুলোতে সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ, আনসারসহ মোবাইল টিম কাজ করবে। পরিশেষে সরাইল- সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান বলেন,শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পূজা উৎযাপন পরিষদের নেতাদের সঙ্গে দুর্গাপূজা শান্তিপূর্ণ করতে বিভিন্ন ধরনের দিক নিদের্শমূলক আলোচনাসভা করা হচ্ছে। এছাড়াও শারদীয় উৎসবকে কেন্দ্র করে স্ব- স্ব উপজেলা প্রশাসন সবসময় মনিটরিং করছে এবং পুলিশ বাহিনীসহ কয়েক স্তর বিশিষ্ট নিরাপত্তা বাহিনীর টহল অব্যাহত থাকবে বলে জানান সিনিয়র পুলিশ সুপার মো. আনিছুর রহমান।

মন্তব্য লিখুন

আরও খবর