নিম্ন আয়ের মানুষদের পাশে ব্যবসায়ী রফিকুল

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ , ৫ এপ্রিল ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ মহামারী করোনাভাইরাসের আগ্রাসী থাবায় থমকে গেছে দেশ। কাজের অভাবে অসহায়-অনিশ্চিত জীবন-যাপন করছে লাখো মানুষ। দেশের এমন সংকটাপন্ন অবস্থায় কর্মহীন ও দুস্থ এই মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সরাইলের কৃতিসন্তান মোঃ রফিকুল ইসলাম।

ভয়াবহ ও মরণব্যাধি নভেল করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি, হতদরিদ্র, খেটে খাওয়া ৫০০ পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলার বুচিউড়া গ্রামের কৃতিসন্তান কেটেক্স এপারিলস লিঃ ম্যানেজিং ডাইরেক্টর মোঃ রফিকুল ইসলাম।রবিবার (৫ এপ্রিল)  সকাল ১১ টায় উপজেলার নোয়াগাঁ ইউনিয়ন বচিউড়া গ্রামের বাড়ির উঠান প্রাঙ্গণে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১কেজি ডাউল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তেল ও ১ টি সাবান।বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো, নোয়াগাঁ ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোঃ মনসুর আহমেদ ও সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন।

খাদ্যসামগ্রী বিতরণ কালে ওসি মোঃ সাহাদাত হোসেন টিটো বলেন, বর্তমান সময়ে খাদ্যই যথেষ্ট নয়, সংক্রমণ ব্যাধি করোনাভাইরাস প্রতিরোধ করতে হলে সকলকেই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। মুখে মাস্ক ব্যবহার করতে হবে। ঘন ঘন সাবান দিয়ে হাত ধুতে হবে। কোলাকুলি থেকে বিরত থাকতে হবে এবং বেশি বেশি পানি পান করতে হবে।পরিশেষে তিনি সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন এবং বলেন আপনারা কেউ ঘর থেকে বের হবেন না, কারণ ঘরে থাকার মাধ্যমেই আমরা এ কঠিন ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে পারবো।তিনি এ দূর্যোগ সময় এ সকল অসহায় গরিব দুঃখী হত দরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধুবাদ জানান।

মন্তব্য লিখুন