• শীর্ষ সংবাদ
  • না ফেরার দেশে চলে গেলেন সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন স্বনামধন্য শিক্ষক জনাব আব্দুর রহিম সাহেব।

না ফেরার দেশে চলে গেলেন সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন স্বনামধন্য শিক্ষক জনাব আব্দুর রহিম সাহেব।

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ , ২৯ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

👉🎤 ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক অত্যন্ত স্বনামধন্য সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের হৃদয়ের স্পন্দন শ্রদ্ধেয় শিক্ষাগুরু জনাব আবদুর রহিম স্যার, আজ ফজরের নামাজের পর, উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন,,, (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

👉🌼”মানুষ গড়ার কারিগর” এ তিনটি শব্দের যথার্থ প্রতিরূপ ছিলেন আবদুর রহিম স্যার। মেধা, দক্ষতা, নৈতিকতা, একাগ্রতা, ধর্মপরায়ণতা – সব মিলিয়ে তিনি ছিলেন এক অনন্য সাধারণ শিক্ষক। ১৯৮৫ সনে তিনি সুলতানপুর হাই স্কুলে যোগদান করেন, ১৯৯০ সনে হাই স্কুলের চাকরি ছেড়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। ২০২০ থেকে অবসর জীবন যাপন করছিলেন।

👉🌷 হে আল্লাহ! আপনি আপনার প্রিয় হাবীব সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লামকে উসিলা করিয়া,,,, আপনি আবদুর রহিম স্যারের পূণ্য কাজগুলোকে কবুল করুন; তাঁর সকল পাপ ক্ষমা করে দিন। তাঁকে জান্নাত নসিব করুন। তাঁর পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক দান করুন।

👉💠সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে উনার আত্মার মাগফিরাত কামনা করছি!

 

         জনাব শেখ হেদায়েত হোসেন মোর্শেদ দিনার
সভাপতি
পরিচালনা পর্ষদ,
সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়,
সুলতানপুর, সদর, ব্রাহ্মণবাড়িয়া