নবীনগরে সরকারি খাল উদ্ধারে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ , ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

মো. কামরুল ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর এলাকার মহেশ রোডে অবৈধভাবে সরকারি খাল ভরাট করে মার্কেট নির্মান করার অভিযোগে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের নির্দেশে বিটঘর ইউনিয়নের ভূমি উপ-সহকারী কর্মকর্তা প্রমোদ লাল দেবের নেতৃত্বে সরকারি জায়গাতে গড়ে উঠা অবৈধ দোকানগুলি উচ্ছেদ করা হয়েছে।

বিটঘরের মহেশ রোডে প্রভাবশালী মনির হোসেন সরকারি খাল ভরাট করে দোকান নির্মাণ করে মার্কেট নির্মাণ করেন।

এলাকাবাসির অভিযোগের প্রেক্ষিতে গত মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মাসুম ও সহকারী কমিশনার (ভুমি) ইকবাল হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে মনির হোসেনকে ভ্রাম্যমাণ আদালতে দুই বছরের সাজা প্রদান করেন এবং ওই স্থানে অবৈধভাবে গড়ে উঠা দোকানগুলি উচ্ছেদের নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার ওই দোকানগুলি উচ্ছেদ করা হয়।

বিটঘর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা প্রমোদ লাল দেব বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম স্যার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান স্যারের নির্দেশে সরকারি জায়গায় নির্মিত দোকানগুলি উচ্ছেদ করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বলেন, বিটঘর বাজারে সরকারি খাল ভরাট করে দোকান নির্মাণ করার অপরাধে একজনকে ২ বছরের সাজা ও দোকানগুলি উচ্ছেদ করা হয়।

মন্তব্য লিখুন

আরও খবর