নবীনগরে মুক্তিযোদ্ধার সন্তান খুন

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ , ২ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
নবীনগরে মুক্তিযোদ্ধার সন্তান খুন

নবীনগর প্রতিনিধিঃ-ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামে বছরের প্রথমদিনেই জাহিদ হাসান সানি (২৭) নামে এক মুক্তিযোদ্ধার সন্তান খুন হয়েছে পূর্ব শত্রুতার জেরেই পরিকল্পিত এই খুনের ঘটনাটি ঘটতে পারে বলে দাবি করেন এলাকাবাসী ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে , গতকাল বুধবার সন্ধ্যায় পৌর এলাকার ভোলাচং পাল পাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের ছেলে জাহিদ হাসান সানি তিনজন বন্ধুকে নিয়ে শ্রীরামপুরের কাঁচারি মোড়ে গেলে পূর্ব শত্রুতার জের ধরে শ্রীরামপুর গ্রামের কুখ্যাত জুয়ারী নবমিয়ার ছেলে ও তার বন্ধুরা মিলে পরিকল্পিত দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে সানি সহ তার বন্ধুরা গুরুতর জখম হয়। খবর পেয়ে স্থানীয়রা জখমদের নবীনগর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানিকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে খুনীদের দ্রুত গ্রেফতার করতে আশ্বাস দেন।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিৎ রায় বলেন, পূর্ব শত্রুতার জেরে এই খুনের ঘটনা ঘটতে পারে । পুলিশ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। খুনীদের ধরতে পুলিশী অভিযান চলছে।