নবীনগরে মাশরেকী ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি ও গুণীজন সম্মাননা

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ , ৮ ফেব্রুয়ারি ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

মো: কামরুল ইসলাম, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মেধাবী ক্ষুদে শিক্ষার্থীদের এমএ মাশরেকী মেমোরিয়্যাল ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি,গুণীজন সম্মাননা প্রদান ও তৃষা-তুলি বিদ্যানিকেতন বার্ষিক পুরস্কার বিতরণী শুক্রবার সন্ধ্যায় পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বীরপ্রতিক খেতাবপ্রাপ্ত মো.ফোরকান উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা শেখ নুরুল ইসলাম ও মফস্বল সাংবাদিকতায় নবীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু কামাল খন্দকারকে গুণীজন সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত ২৫ ও স্কুল বৃত্তিপ্রাপ্ত ৯জনকে শিক্ষাবৃত্তি পুরস্কার এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় ৩১জনকে পুরস্কার প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন, ফাউন্ডেশনের সভাপতি মোস্তফা কামাল হায়দার মাশরেকী। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,হলিচাইল্ড কিন্ডারগার্টেনের পরিচালক ওবায়দুল হক লিটন, বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক ছাবিনা ইয়াছমিন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন রোবাইয়াৎ মাশরেকী তৃষা।

মন্তব্য লিখুন

আরও খবর