নবীনগরে ভন্ডপীরের বিচারের দাবিতে উলামা মাশায়েখদের প্রতিবাদ সভা

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

মো: কামরুল ইসলাম, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার আয়োজনে ভণ্ডপীরের বিচারের দাবীতে আজ শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সলিমগঞ্জ হাইস্কুল মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ভৈরবের ভণ্ডপীর আবুল বাশার হজ্ব ও উমরা নিয়ে কটূক্তি ও ইসলামের অপব্যাখ্যার প্রতিবাদে সারাদেশে তার বিচারের দাবিতে সোচ্চার হয় মুসলমান সমাজ।

এরই প্রেক্ষিতে আজ সলিমগঞ্জ হাইস্কুল মাঠে সর্বস্তরের ওলামা মাশায়েখ ও জনসাধারণের উপস্থিতিতে এক বিশাল প্রতিবাদ ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

সলিমগঞ্জ ইউপি আ’লীগ সভাপতি মোহাম্মদ মাইনুল হক শিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর) মোহাম্মদ বিল্লাল হোসেন,নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক, অফিসার ইনচার্জ রনোজিত রায়, সলিমগঞ্জ এআরএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী, মুফতি মাওলানা বেলায়েতুল্লাহ, মাওলানা মেহেদী হাসান, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা মকবুল হোসেন, মাওলানা মুফতি আব্দুল গাফফার, মাওলানা মুফতি আতাউর রহমান, মাওলানা শহিদুল্লাহ, মাওলানা সিরাজুল ইসলাম,মাওলানা গোলাম মোস্তফা,মাওলানা আবু সাঈদ, মাওলানা বোরহান উদ্দিন প্রমুখ।বক্তারা ইসলাম ও হজ্ব নিয়ে কটুক্তিকারীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান।

এসময় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন