নবীনগরে প্রেমিক যুগল পালানোর ঘটনায় অটোচালকের উপর হামলা

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ , ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে
আহত অটোচালক মো: নাজমুস সাকিব (২২)

মো: কামরুল ইসলাম, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে প্রেমিক যুগল পালানোর ঘটনায় এক অটোচালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ওই অটোচালক গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত ওই অটোচালকের নাম মোঃ নাজমুস সাকিব (২২)। সে বাঞ্ছারামপুর উপজেলার জয়কালিপুর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। এই ঘটনায় সাকিবের পিতা নজরুল ইসলাম বাদী হয়ে ৫জনকে এজাহারভূক্ত ও অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে রবিবার রাতে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং -৩৮৫/৩/১।

অভিযুক্তরা হলেন, সুজন মিয়া(৩০),মনির হোসেন(২৫),মোমেন মিয়া(২২), মো. জয়নাল মিয়া(৩৫),মোঃ চাঁন মিয়া(৬৫)। তারা সবাই বাঞ্ছারামপুর উপজেলার বাসিন্দা।

এলাকাবাসী ও মামলা সুত্রে জানা যায়, আহত অটোচালক সাকিব নবীনগর-বাঞ্ছারামপুর ফেরীঘাট রোডের নিয়মিত অটোরিক্সা চালক। প্রতিদিনের ন্যায় গত ১৪ জানুয়ারী আজাদ মিয়া ও তমা আক্তার নামে প্রেমিক যুগলকে ভাড়ার বিনিময়ে তার অটোরিকশাযোগে ফেরিঘাটে নামিয়ে আসেন।

পরে তাদের পালানোর ঘটনা প্রকাশ পেলে ওই প্রেমিক যুগলকে সে সহযোগিতা করেছে এমন অভিযোগ তুলে তমার খালাতো ভাই মোমেনসহ অন্যান্যরা মিলে গত ১৮ জানুয়ারি নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারস্থ তাহমিনা লাইব্রেরীর সামনে আটোচালক সাবকিবকে বেধড়ক মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রুহুল আমীন বলেন, আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর