• খেলাধুলা
  • ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় চার ফুটবলার আটক

ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় চার ফুটবলার আটক

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ , ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

হোটেল রুমে এক নারীকে ধর্ষণের অভিযোগে চার ফুটবলারকে আটক করেছে আর্জেন্টিনার পুলিশ। দেশটির প্রিমিয়ার ডিভিশন ফুটবল ক্লাব ভেলেজ সার্সফিল্ডের হয়ে খেলেন ওই চার ফুটবলার।

সোমবার (১৮ মার্চ) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদের চারজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্তরা হলেন- উরুগুয়ের গোলকিপার সেবাস্টিয়ান সোসা, প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন, আর্জেন্টিনার ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে এবং আর্জেন্টিনার স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো।

অভিযোগকারী ওই নারী পুলিশকে জানিয়েছেন, গত ৩ মার্চ অভিযুক্তদের একজনের সঙ্গে হোটেলে মিলিত হতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষায় ছিল। ওই নারী বলছিলেন যে, তিনি খেলোয়াড়দের সাথে মদ পান করেছিলেন, একটি বিছানায় ঘুমিয়ে পড়েছিলেন এবং তাকে সেসময় ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ।

ভুক্তভোগীর আইনজীবী প্যাট্রিসিয়া আর্জেন্টিনার গণমাধ্যমকে বলেছেন, সোসা তার (ওই নারী) সাথে যোগাযোগ করেছিলেন এবং তাকে হোটেলে আমন্ত্রণ জানিয়েছিলেন। অবশ্য সোসা তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।

এদিকে, ১০ টি জাতীয় শিরোপা এবং ১৯৯৪ সালের কোপা লিবার্তাদোরস ট্রফি জেতা ঐতিহ্যবাহী ক্লাব ভেলেজ এরই মধ্যে গ্রেফতার হওয়া চার ফুটবলারের সঙ্গে চুক্তি স্থগিত করেছে।