দুই উড়ান্ত ছিনতাই কারি গ্রেফতার

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ , ২২ আগস্ট ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

মোঃ শহিদুল ইসলাম :
খুলনা প্রতিনিধি।

ডুমুরিয়ার চুকনগরে দুই উড়ান্ত ছিনতাইকারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
আজ রবিবার (২২ আগস্ট) আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গত শনিবার দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগরের মালতিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডুমুরিয়া থানাধীন মালতিয়া গ্রামের শিখা রানী (৪৪) চুকনগর বাজার থেকে ভ্যান যোগে বাড়িতে যাচ্ছিলেন।
এসময় পিছন দিক থেকে আসা একটি নম্বর বিহীন লাল-কালো পালসার মোটরসাইকেলে থাকা দুইজন উড়ান্ত ছিনতাই কারি শিখারানীর গলায় একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন পুলিশ বাইককের পিছু ধাওয়া করে তাদের হাতেনাতে আটক করে। এরপর বিক্ষুব্ধ জনতা গণধোলাই দিয়ে তাদের থানা পুলিশে সোপর্দ করে।
তারা হলেন খুলনার পাইকগাছা উপজেলার মৌখালি গ্রামোর মৃত, আবুল হোসেন ঢালির ছেলে মোঃ মিজানুর রহমান ঢালী @ মিজান (৩২) ও কয়রা উপজেলার হরিনগর গ্রামের মোঃ শাহজান গাজীর ছেলে মোঃ মহিবুল্লাহ গাজী (২৯)।
এসময় ছিনতাই করা স্বর্ণের চেইন, আসামীদ্বয়ের ছিনতাইকাজে ব্যবহৃত মোটর সাইকেল ও একটি স্টীলের টিপ চাকু উদ্ধার পূর্বক তালিকা মুলে জব্দ করা হয়েছে।
এ প্রসংগে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান,ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের থানায় ছিনতাই মামলা দায়ের হয়েছে। আজ রবিবার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া আসামী মোঃ মিজানুর রহমান ঢালী@ মিজানের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে।