থানায় মামলা ও জিডি করতে টাকা লাগবেনা—পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ , ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি : থানায় মামলা ও জিডিসহ পুলিশের কাছে আইনগত সহায়তা পেতে কোন প্রকার টাকা পয়সা লাগবেনা বললেন গাইবান্ধার জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

আজ সোমবার (১০ ফেব্রুয়ারী) সকালে পলাশবাড়ী থানা হলরুমে আয়োজিত গাইবান্ধার পলাশবাড়ী থানা কমিউনিটি পুলিশিং এর ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, পুলিশের নিকট সেবা প্রত্যাশাকালে যদি কেউ টাকা পয়সা চায় বা কোন দালাল আপনার পিছু নেয় তাহলে আমার মোবাইলে কল করুন। আমাকে জানান আমি সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। এছাড়া যে কোন ধরনের অপরাধ দমনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন পুলিশের নিকট হতে পুলিশী সহায়তা গ্রহন করুন। জেলার প্রতিটি থানা হবে দালালমুক্ত জনগণের থানা।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমানের সভাপতিত্বে ওপেন হাউজ ডে তে আরো বক্তব্য রাখেন, সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, পলাশবাড়ী কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলহাজ্ব আবু তালেব সরকার তারা,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, থানার ওসি তদন্ত মতিয়ার রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু,তৌফিকুল আমিন মন্ডল টিটু,আলহাজ্ব আব্দুল মান্নান সরকার,তৌহিদুল ইসলাম মন্ডল,মিজানুর রহমান চুটকু,রুশো চৌধুরী, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম পাপুল প্রমুখ।

মুক্ত আলোচনায় সাংবাদিকগণ ও সাধারণ মানুষসহ কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন এস আই তয়ন কুমার মন্ডল ও এস আই সঞ্জয় কুমার।

মন্তব্য লিখুন

আরও খবর