ডেংগা ক্ষেতে মুরগী যাওয়া নিয়ে মহিলাকে পিটিয়ে হত্যার অভিযোগ।।। আটক ৩

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ , ৭ নভেম্বর ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ডেংগা ক্ষেতে মুরগী যাওয়া নিয়ে রহিমা বেগম (৫০) নামের এক মহিলাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (৭ নভেম্বর) দুপুরে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে শনিবার দুপুর ১টার দিকে নাসিরনগর বেলুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত রহিমা উপজেলার পুর্বভাগ ইউনিয়নের বেলুয়া গ্রামের ভুবন মাদরাসা এলাকার সোলেমান মিয়ার স্ত্রী।

এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, বেলুয়া পূর্বপাড়ার মৃত জরিফ হোসেনের ছেলে মহর ইসলাম, তার স্ত্রী আছিয়া খাতুন ও মেয়ে জাহানারা বেগম।

নিহতের ভাতিজা বিল্লাল আহমেদ জানান, আজকে সকালে তার চাচি রহিমা বেগমের ৪-৫ টি মুরগী পাশের বাড়ির মহর ইসলামের ডেংগা ক্ষেতে যায়। রহিমার মুরগী কেন মহর ইসলামের ক্ষেতে গেল, এবিষয় নিয়ে রহিমার সাথে তর্কাতর্কি হয়। একপর্যায়ে মহর ইসলামের স্ত্রী ও তার ছেলে-মেয়েকে নিয়ে রহিমাকে পিটিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রহিমাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মহর ইসলামের ক্ষেতে মুরগী যাওয়াকে কেন্দ্র করে তার চাচিকে পরিকল্পিত ভাবে হত্যার করা হয়েছে। এই হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবি করেন।

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ.স.ম আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রহিমা নামের এক মহিলার লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগে ৩জনকে আটক করে জেলা কারাগারে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত জানাতে পারবেন।

মন্তব্য লিখুন

আরও খবর