• লিড নিউজ সারাদেশ
  • ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে আটক জুয়াড়ী ও মাদক কারবারি সহ _১১ জন

ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে আটক জুয়াড়ী ও মাদক কারবারি সহ _১১ জন

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ , ২৮ মে ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

খুলনা জেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম।

খুলনার ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে মিকশিমিল এলাকা হতে ৪৫ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী এবং ভান্ডারপাড়া এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগত টাকা উদ্ধার করা হয়েছে।

আজ ২৭/০৫/২০২১ইংরেজি বৃহস্পতিবার থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ মিকশিমিল এলাকা থেকে মাদক ব্যবসায়ী শোলগাতিয়া গ্রামের আব্দুল্লাহ বিশ্বাস(২০) এবং মিকশিমিল গ্রামের জাহিদুল সরদারকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা ৪৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে ভান্ডারপাড়া ইউনিয়নের রাজনগর গ্রাম থেকে জুয়া খেলা অবস্হায় ঘোনা বান্দা গ্রামের সঞ্জয় মন্ডল(৪৫),হাজিবুনিয়া গ্রামের বিপ্লব মন্ডল(৩৪) পেড়িখালী গ্রামের মিল্টন মন্ডল(৩১) মলয় মন্ডল(৩২),উলা গ্রামের হাসান গাজী(৩২), রাজনগর গ্রামের নৃপেন সরকার(৪০),ঠাকুর হালদার(৪২),পল্টু হালদার, রাজু হালদার(২৫)কে আটক করে। এ সময় ধৃত জুয়াড়ীদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম হিসেবে একসেট তাস,নগত ১হাজার ৮৪০ টাকা জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং জুয়া আইনে পৃথক দুটি মামলা হয়েছে এবং আসামীদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।