টাকা দিয়ে যদি কোন অপরাধ ডাকা যায়, অর্থবিত্তরা বারবার অপরাধ করবে আইন-শৃঙ্খলা সভায় বললেন, ইউএনও এ এস এম মোসা

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ , ৯ মার্চ ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ আজ সোমবার ( ৯ মার্চ) সরাইল উপজেলা নিবার্হী অফিসার এ এস এম মোসা’র সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয় কমিটির সদস্যদের মুজিব শতবর্ষ শুভেচ্ছা জানিয়ে উপজেলা আইন -শৃঙ্খলা কমিটির সভাপতি ইউএনও এ এসএম মোসা’র সভার কার্যক্রম শুরু করেন।

সকাল সাড়ে এগারটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। এসময় উক্ত সভায় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ফারজানা প্রিয়াঙ্কা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ মিয়া, পরিষদের মহিলা- ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া বেগম,উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ মোঃ নোমান মিয়া, সরাইল থানা ওসি (তদন্ত ) মোঃ নুরুল হক, সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদ কামাল,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ফাতেমা আক্তার, উপজেলা এলজি ইডি কর্মকর্তা মোছাঃ নিলুফার ইয়াসমিন,সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, সরাইল রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন, পাকশিমুল ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান মোঃ শরাফত আলী, সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা ধর্ষণ মামলার বিষয় উল্লেখ করে বলেন,ধর্ষণের ঘটনা যেগুলো ঘটে সেগুলোর বিচার হওয়া দরকার, ধর্ষণের মামলায় পুলিশ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

আর আপনারা বসে মীমাংসা করে দিবেন তাহলে বিচার কোথায় থেকে হবে। টাকা দিয়ে যদি কোন অপরাধ ডাকা যায়, অর্থবিওরা বারবার অপরাধ করবে। এক লাখ টাকা দিয়ে অপরাধ ডাকা গেলে,দশ লাখ টাকা যার কাছে আছে সে দশটা অপরাধ করবে।এ যে অপরাধ করার আগ্রহ,সুযোগটুকু তৈয়ার করে দিবেন না। এ সময় তিনি চেয়ারম্যান ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের কে উদ্দেশ্য করে বলেন,ধর্ষণের মত চাঞ্চল্যকর ঘটনায় মামলা আদালতে বিচারাধীন রয়েছে,এসব ঘটনা মীমাংসা আপনারা করবেন না,এ কথাগুলো আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে বললেন সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা।