জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন নবীনগরের ইউএনও

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ , ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

মো: কামরুল ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম ২০১৮-১৯ জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার অনুষ্ঠানে “সুখী সমৃদ্ধি সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান,দক্ষতা, উদ্ভাবন, ই- ফাইলিং, সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়।

আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ- দৌলা খাঁন নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুম এর হাতে এ পদক তুলে দেন।

এ সময় জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ শাহ আলম, নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান, জেলার বিভিন্ন অফিসারগণ এ সময় উপস্থিত ছিলেন।

এ পদকে ভূষিত হওয়ায় তিনি স্থানীয় সাংসদ, জেলা প্রশাসক, সহকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।