• দেশজুড়ে ফিচার
  • চরভদ্রাসনে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভাটি অনুষ্ঠিত

চরভদ্রাসনে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভাটি অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ , ৭ জুন ২০২৪, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে
ছবি- কালের বিবর্তন

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা মাল্টিপারপাস হলরুমে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভাটি অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যান মোঃ আনোয়ার আলী মোল্যা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফয়সল বিন করিম। উপজেলার নবাগত ভাইস চেয়ারম্যান মোঃ কাউছার হোসেন, তানজিনা আক্তার ও সহকারী কমিশনার (ভুমি) শাহানাজ পারভীন বীথি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, বদরুজ্জামান মৃধা, জাহাঙ্গীর কবির বেপারী, বীর মুক্তিযোদ্ধা ফখরুজ্জামান মাষ্টার, আবুল কালাম, শহাজাহান খান, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন, আবদুস সবুর কাজল, আবদুস সালাম ও সমাজ সেবক এসএম ফরহাদ হোসেন প্রমূখ।

সভায় নবাগত চেয়ারম্যান বলেন, “আমার নির্বাচনী ইসতেহার ছিল একটি দুর্নীতিমুক্ত চরভদ্রাসন গড়া। কাজেই আমি নিজেও দুর্নীতি করবো না এবং কাউকে দুর্নীতি করতেও দিব না। তিনি বলেন, দুর্নীতিবাজ আমার ভাই বা ছেলে হউক কেউ ছাড় পাবেন না।

তিনি স্মার্ট চরভদ্রাসন গড়ার প্রত্যয় ব্যাক্ত করে বলেন, গ্রাম গঞ্জের অবকাঠামো উন্নয়ন কাজে দুর্নীতি বন্ধ করে এবং সকল পেশাজীবীকে প্রযুক্তি নির্ভর করে গড়ে তোলে অত্র উপজেলাকে একটি ষ্মার্ট চরভদ্রাসন গড়া হবে। এজন্য তিনি সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় নেতাকর্মী সহ সকলের সর্বাতœক সহায়তা কামনা করেন”।

মন্তব্য লিখুন

আরও খবর