• শীর্ষ সংবাদ সারাদেশ
  • গাইবান্ধা ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যশী আজিজার বিএসসি মাইক হাতে মাঠে-ময়দানে

গাইবান্ধা ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যশী আজিজার বিএসসি মাইক হাতে মাঠে-ময়দানে

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ , ১ ফেব্রুয়ারি ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধায় আসন্ন উপ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যশী হিসাবে গ্রাম-গঞ্জে, পাড়া-মহল্লায়, হাট-বাজারে, অলিতে-গলিতে বিভিন্ন জনবহুল অঞ্চলে বাইসাইকেল ও হ্যান্ড মাইক নিয়ে গিয়ে বঙ্গবন্ধুকন্যা ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছেন গাইবান্ধা ৩ (পলাশবাড়ী সাদুল্যাপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমুলের আওয়ামীলীগের কর্মী আজিজার রহমান বিএসসি।

প্রয়াত এমপির জন্মস্থান উপজেলা সাদুল্যাপুরের বাসিন্দা। উপজেলার দড়ি জামালপুর রোকেয়া সামাদ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজিজার রহমান বিএসসি।

ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রায় ২ ডজন মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আজিজার রহমান বিএসসি আওয়ামীলীগের তৃণমুলের নেতা। যিনি জনপ্রিয়তায় অনেক উপরে। সব নামি দামি হেভিওয়েট প্রার্থীরা যখন এলাকায় রংবে রংয়ের পোষ্টার সাটিয়ে ঢাকায় গিয়ে রাজপ্রাসাদে বসে মনোনয়ন প্রত্যাশায় ব্যস্ত ঠিক সেই সময়ে আসনটির দুই উপজেলায় সর্বত্র নৌকার উন্নয়নের বার্তা,বর্তমান সরকার প্রধানের দেশপরিচালনার দক্ষতার বার্তা, সরকারের প্রদানকৃত সুবিধার বার্তা সকলের ঘরে গিয়ে আবারো পৌছে দিচ্ছেন আর নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।

দীর্ঘ কয়েক বছর যাবৎ আজিজার রহমান বিএসসি বাইসাইকেল চালিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে পথসভার মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌছাচ্ছেন আর নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেই চলছেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের সহযোগীতায় সাদুল্যাপুর উপজেলায় সামান্য কিছু ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি। এ মানুষটি সাদুল্যাপুর উপজেলায় ব্যাপক জনপ্রিয়। পাশাপাশি পলাশবাড়ী উপজেলার সকলের পরিচিত মুখ। এ উপজেলাতে তার রয়েছে সমর্থক সহ নিজ দলের পরিচিত নেতাকর্মীরা।

উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আজিজার রহমান বিএসসি বলেন, বঙ্গবন্ধু সহ তার পরিবারে কথা ও বর্তমান সরকারের উন্নয়নের বার্তা সকলের কাছে পৌছে দেওয়া,নৌকা মার্কায় ভোট চাওয়া এ কাজটি তো আর আমার নতুন নয় বিগত কয়েক বছর যাবৎ আমি উপজেলা দুটিতে এ কাজ করে চলেছি। ১৯ টি ইউনিয়নের ও একটি পৌরসভার সর্বত্র আমি গিয়েছি বাইসাইকেল চালিয়ে সেখানে গিয়ে উন্নয়নের বার্তা আর নৌকা মার্কায় ভোট কামনা করেছি, করছি আগামীদিনেও করবো। আগামীতে গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচনে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আওয়ামীলীগের তৃণমুলের নেতাকর্মীদের জয় হবে।

সাধারণ মানুষ ও তৃণমুলের আওয়ামীলীগের নেতাকর্মীরা মনে করেন আজিজার রহমান বিএসসি কে এ আসনে উপ নির্বাচনে নৌকার মনোনয়ন দেওয়া হলে তৃণমুলকে মুল্যায়ণ করার দৃষ্টান্ত স্থাপন হবে।

উল্লেখ্য, গত ২০১৯ সালে ২৭ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করেন প্রয়াত জননেতা ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপি । তাহার মৃত্যুতে আসনটি শূন্য হয় এবছর আগামী ২৭ মার্চের মধ্যে আসনটিতে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। আসনটিতে প্রায় চারলাখ ভোটার যার শতকরা প্রায় ৬২ ভাগ নারী ৩৮ ভাগ পুরুষ ভোটার।