গাইবান্ধা র‌্যাবের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিলসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি:

অত্র অঞ্চলে সমাজের সকল ধরণের অপরাধ নির্মূলে র‌্যাব ১৩ বদ্ধপরিকর। অপরাধ দমনে আমাদের সহায়তা করুন। আমাদের তথ্য দিন, সুন্দর ও অপরাধ মুক্ত সমাজ গড়ুন। অপরাধ দমন অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব ১৩ সিপিসি- ৩, গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাসের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দিনাজপুর জেলার ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারের নিকস্থ নওরিন ফিলিং স্টেশনের সামনে ঘোড়াঘাট – বিরামপুর সড়কে উপর থেকে কাভার্ডভ্যান গতকাল ২৬ ফেব্রায়ারী বুধবার ৫ টা ৪৫ মিনিটে অভিযান চালিয়ে ৫১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল, ০১ টি কাভার্ড ভ্যান (৭৫০০পিস টাইলস)সহ মাদক বিক্রিত ৬১৫০ টাকা, ০২টি মোবাইলসহ ০২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের এলাকায় জনশ্রুতি আছে তারা সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য চোরাচালান চক্রের মূল হোতা। তার বিরুদ্ধে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত কাভার্ড ভ্যান চালক ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার খোলাশপুর গ্রামের শামসুুদ্দিন মন্ডলের ছেলে ১। সুলতান মন্ডল ড্রাইভার (৩৮) ও একই গ্রামের ইব্রাহিমের ছেলে কভার্ডভ্যানের হেলপার ২। ইমরান আলী (২৫)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব ১৩ গাইবান্ধা সিপিসি- ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাস এখবর নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন

আরও খবর