গাইবান্ধায় জাতীয় ভোটার দিবসে র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ , ২ মার্চ ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
Rally

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধায় জাতীয় ভোটার দিবস-২০২০ উদযাপন উপলক্ষে” ভোটার হয়ে ভোট দিব, দেশ গড়ায় অংশ নিব ” এই প্রতিপাদ্য সামনে রেখে আজ ২ মার্চ জেলা নির্বাচন অফিসের আয়োজনে বণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসাবে বণাঢ্য র‍্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক আবদুল মতিন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে বণাঢ্য র‍্যালীটি শহর প্রর্দক্ষিণ করে আবারো জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল মতিন।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা পৌর মেয়র এ্যাড.শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সরোয়ার কবির।

আলোচনা সভার অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ,সাংবাদিক সরকার শহিদুজ্জামান প্রমুখ।

সভায় দিবসটি গুরুত্ব ও প্রতিপাদ্য বিষয় গুলো তুলে ধরে নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান বলেন ,ভোটারদের ভোট দিতে আগ্রহী করে তুলতে প্রথমবার গত ২০১৯ সালের ১ মার্চ দিবসটি পালন করা হয়। পরে সরকার ২ মার্চ দিবসটি পালনের সিদ্ধান্ত নেয়। জাতীয় ভোটার দিবসের কর্মসূচীতে সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জ্ঞাপন করেন মাহবুবুর রহমান ।

সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন সহকারি কমিশনার সৈয়দ সালেহা নূর। এসময় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,আমন্ত্রিত অতিথিবৃন্দ, সাংবাদিক,শিক্ষক শিক্ষার্থী সহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।