কোয়ারেন্টিন না মানায় সরাইলে ২ প্রবাসীকে জরিমানা

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ , ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ সরাইলে হোম কোয়ারেন্টিন না মানায় সেলিম (৩৫)ও জাহাঙ্গীর নামের কাতার ফেরত দুই প্রবাসীর ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে তাদের ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সরাইল উপজেলার অরুয়াইল ও পাকশিমুলগ্রামের প্রকাশ্যে ঘোরাফেরা করায় ওই দুই প্রবাসীর কাছে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার( ভূমি )ফারজানা প্রিয়াঙ্কা জানান, সরাইল উপজেলার অরুয়াইল ও পাকশিমুল গ্রামের সেলিম ও জাহাঙ্গীর গত কয়েক দিন আগে কাতার থেকে নিজ গ্রামে ফেরেন। এই দুই প্রবাসী দেশে ফেরার পর হোম কোয়ারেন্টিনে তাদের থাকার নির্দেশ দেয়া হয়। তবে তা অমান্য করে তারা নিজ নিজ আত্মীয়স্বজনদের বাড়িতে ঘুরে বেড়ানো শুরু  করেন।এতে স্হানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দেয় এবং তারা প্রশাসনকে বিষয়টি অবগত করলে ভ্রাম্যমাণ আদালত তাদের ২০ হাজার টাকা জরিমানা করে ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করে।

জানাযায় একি সময়ে,অরুআইলে ইতালিফেরত একজনের কোয়ারান্টাইন টাইম শেষ হলেও শরীরের তাপমাত্রা বেশি থাকায় ও চোখ লাল থাকায় বাসায় অবস্থান ও চীন ও সৌদি প্রবাসী দুই ব্যক্তিকে বাসায় অবস্থান নেয়ার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার( ভূমি )ফারজানা প্রিয়াঙ্কা।

মন্তব্য লিখুন

আরও খবর