কৃতি শিক্ষার্থীর পাশাপাশি কৃতি নাগরিকও হতে হবে : বললেন ওসি সাহাদাত

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ , ২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধি / ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেছেন, শুধু কৃতি শিক্ষার্থী হলেই হবে না, পাশাপাশি নিজেকে কৃতি নাগরিক হিসেবে গড়ে তোলতে হবে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) উপজেলার শাহজাদাপুর ইউনিয়নে ‘দুরন্ত পথিক সমাজকল্যাণ সংঘ’ এর উদ্যোগে মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
বক্তব্যে ওসি সাহাদাত হোসেন উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমাদেরকে ডিসি, ইউএনও, ডাক্তার, ইঞ্জিনিয়ার, সচিব হওয়ার স্বপ্ন দেখতে হবে। তাহলেই তোমরা আগামি দিনে দেশের কৃতি নাগরিক হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারবে, এটা আমি বিশ্বাস করি।
ওসি আরও বলেন, সরাইল উপজেলাকে দাঙ্গা ও মাদকমুক্ত গড়ার ক্ষেত্রে মেধাবী শিক্ষার্থীদের বিকল্প নেই। ভবিষ্যতে তারাই সরাইলের ঐতিহ্য ও গৌরব টিকিয়ে রাখবে।
সাম্প্রতিক সময়ের সরাইলের আইনশৃঙ্খলার নানা বিষয়ে আলোচনা করতে গিয়ে পুলিশের ওসি বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় ওরশ পালনে গান-বাজনার নামে মাদক ও জুয়া খেলা চলতো, পুলিশ তা বন্ধ করে এলাকায় শান্তির পরিবেশ করতে কাজ করছে। পুলিশের পাশাপাশি দাঙ্গা, মাদক ও জুয়া খেলার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে আহবান জানান ওসি সাহাদাত হোসেন টিটো।
মোঃ তাসলিম উদ্দিন
০১৭৪০৬৪৭৪৪৬

মন্তব্য লিখুন