কুতুপালং বাজারে ভয়াবহ আগুনে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ , ২ এপ্রিল ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে
কুতুপালং বাজারে ভয়াবহ আগুনে ৩ জনের মৃত্যু

আকাইদ মামুন:
টেকনাফ প্রতিনিধি:

কুতুপালং বাজারে অগ্নিকাণ্ড
উখিয়া কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের লাশ। ছবি: বিডি দর্পণ
নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনায় ৩ রোহিঙ্গার মৃত্যুর হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াই টার দিকে উখিয়া কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুতুপালং বাজারের বকতিয়ার মার্কেটের একটি কাপড়ের দোকানে রাত আড়াই টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালায়।

খবর পেয়ে উখিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ইমারজেন্সি রেনপন্স টিমের কিছু স্বেচ্ছাসেবকও তাদের সাথে যোগ দেয়।

ভোর সাড়ে ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে প্রায় ৫ টি কাপড়ের দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায় এবং দোকানে কর্মরত ৩ জন রোহিঙ্গার মৃত্যু হয়।

উখিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার এমদাদুল হক জানান, কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে অগুন নিয়ন্ত্রণে কাজ করি।

তিনি বলেন, দোকানে কর্মরত বালুখালী ১০নং রোহিঙ্গা ক্যাম্পের ফয়েজুল ইসলাম, আনসার উল্লাহ ও আয়াজ উল্লাহর মৃত দেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

মন্তব্য লিখুন

আরও খবর