‘কানামাছি’ ছবিতে দেখা যাবে ছোটপর্দার নায়িকা সূচনা আজাদকে

প্রকাশিত: ৭:০৪ পূর্বাহ্ণ , ২০ ডিসেম্বর ২০১৯, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় নাট্যনির্মাতা অঞ্জন আইচ-এর প্রথম চলচ্চিত্র মুক্তি না পেতেই দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিলেন। নতুন এই সিনেমার নাম ‘কানামাছি’। ছবিতে নায়ক হিসেবে আছেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন ও বর্তমান সময়ের ব্যাস্ততম নায়িকা সূচনা আজাদ।একটা ট্যুরকে কেন্দ্র করে ‘কানামাছি’ চলচ্চিত্রের গল্প। জীবনে ভালো-মন্দ-আনন্দের যে অভিজ্ঞতা হয়, তা নিয়েই ‘কানামাছি’ চলচ্চিত্রের গল্প এগিয়ে যাবে।

এই সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম’কে দেখা যাবে ।গত ১০ ডিসেম্বর অভিনয় জন্য কানামাছি নামের এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ইমন,সূচনা আজাদ ও জাকিয়া বারী।

ছবির প্রসঙ্গে সূচনা জানান, অঞ্জন আইচ ভাই খুব প্রতিভাবান একজন নির্মাতা। খুব ভালো লাগছে তার নির্মিত সিনেমাতে যুক্ত হতে পেরে। সিনেমাটির কাহিনীও আমার বেশ ভালো লেগেছে। আশাকরি দর্শকদেরও ভালো লাগবে।

পরিচালক অঞ্জন আইচ জানিয়েছেন, কমেডি ধাঁচের ছবি এটি। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের জানুয়ারী মাসের শেষের দিকে বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং শুরু হবে।

সূচনা আজাদের সঙ্গে আরও থাকছেন জাকিয়া বারী মম এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আ খ ম হাসান।

বর্তমানে অঞ্জন আইচ প্রথম সিনেমা ‘আগামীকাল’ সম্পদনার কাজ চলছে। এই ছবিটি খুব শিগগিরই মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।

মন্তব্য লিখুন

আরও খবর