আলখোর শাখার আয়োজনে

কাতারে আল্লামা ফুলতলী (রঃ) এর ১২তম ইসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

শেখ ফারুক,কাতার প্রতিনিধি : কাতারে আনজুমানে আল ইসলাহ আলখোর শাখার আয়োজনে উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা ফুলতলী (রঃ) এর ১২তম ইসালে সাওয়াব উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল আলখোর তাকসিম রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছে।

আলখোর শাখার সভাপতি হাফিজ সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতার বাংলাদেশ এম এইচ এম স্কুল এন্ড কলেজের শিক্ষক ও আনজুমানে আল ইসলাহ কাতার কেন্দ্রীয় কমিটির সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ মারুফ আহমদ।

সাইফুল ইসলাম সাহান ও জাহিদুল ইসলামের যৌথ সঞ্চালনায় কালামে পাক থেকে তেলাওয়াত করেন আলখোর শাখার সহ সাধারণ সম্পাদক মোঃ লুৎফুর রহমান।নাতে রাসুল পরিবেশন করেন মোঃ তারেক আহমদ কাজল।

বক্তব্য রাখেন আল ইসলাহ কাতারের সহসভাপতি হাফিজ মিজানুর রহমান, সহসভাপতি মাওলানা আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক হাফিজ আমিন, প্রচার সম্পাদক মাওলানা ইব্রাহীম খান, সহ প্রচার সম্পাদক সালমান খান রুয়েল, অফিস সম্পাদক হাফিজ আব্দুল জব্বার, আলখোর শাখার প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ,মহানগর শাখার সাধারণ সম্পাদক এহসানুল মাহমুদ নাজিম, সহসাধারণ সম্পাদক বদরুল আমিন, ভাটেরা ওয়েলফেয়ারের সভাপতি আব্দুল মালিক।

আরো উপস্তিত ছিলেন কাতার আল ইসলাহ সহসভাপতি আব্দুল জলিল, মহানগর শাখার সহসভাপতি মাতাব আহমদ, মোঃ আফসার আহমদ, রাসেদ আহমদ, আলখোর শাখার উপদেষ্টা এম এ সালাম, সহসভাপতি আব্দুল হান্নান, প্রচার সম্পাদক শিবলু খান, সাহেদ আহমদ, মাছুম আহমদ, জুবায়ের আহমদ, জামিল আহমদ, কামরুল ইসলাম ও রাসুল প্রেমিক আউলিয়া প্রেমিকদের শতস্ফুর্ত উপস্তিতিতে শুরুতেই খতমে খাজেগান, মিলাদ ও দেশ জাতি এবং প্রবাসী বাংলাদেশীদের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মন্তব্য লিখুন